মির্জাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাবে ৮৭ পরিবার

117
মির্জাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাবে ৮৭ পরিবার
মির্জাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাবে ৮৭ পরিবার

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। ২১ জুলাই প্রধানমন্ত্রী ৩য় পর্যায়ের (২য় ধাপ) সারাদেশের ২৬ হাজার ২২৯ টি ভূমিহীন-গৃহহীন পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করবেন। এরই ধারাবাহিকতায় পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ৮৭ টি পরিবারকে জমিসহ ঘর হস্তান্তর করা হবে।

বুধবার (২০ জুন) সকালে মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ তানিয়া ফেরদৌস তাঁর সম্মেলনকক্ষে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেসব্রিফিং এসকল তথ্য জানান।

তিনি আরও বলেন, উপজেলায়  ভূমিহীন ও গৃহহীন পরিবারের পুনর্বাসনের ন্যায় বিশাল কর্মযজ্ঞ সফলভাবে পরিচালিত হচ্ছে। উপকারভোগী বাছাইয়ের ক্ষেত্রে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কার্যক্রম গ্রহণ করা হয়েছে। স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে নির্মাণাধীন ঘরগুলোর সঠিক মান রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন – উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন চন্দ্র দাস, মির্জাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এ্যাডঃ মোঃ মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সাদ্দাম, মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ফারুক খাঁন, সাধারণ সম্পাদক মোঃ সোহাগ হোসেন, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ রিয়াজ হোসাইন সহ অন্যান্য সাংবাদিকগণ।