মিনিটে আলিয়া ভাটের আয় কোটি টাকা!

221
‘আরআরআর’ সিনেমায় ১০ মিনিটের চরিত্রের জন্য আলিয়া ভাটকে ১০ কোটি ২০ লাখ টাকা পারিশ্রমিক দিয়েছেন পরিচালক রাজামৌলি।
‘আরআরআর’ সিনেমায় ১০ মিনিটের চরিত্রের জন্য আলিয়া ভাটকে ১০ কোটি ২০ লাখ টাকা পারিশ্রমিক দিয়েছেন পরিচালক রাজামৌলি।

‌’বাহুবলী’ সিনেমা পরিচালনা করে বক্স অফিসে রীতিমতো ভাংচুর চালিয়েছিলেন দক্ষিণী ছবির বিখ্যাত পরিচালক এস এস রাজামৌলি। এবার ‘আরআরআর’ সিনেমা নিয়ে হাজির হয়ে বক্স অফিসে তোলপাড় তুলেছেন তিনি। বিশ্বব্যাপী তুমুল ব্যভসা করছে ছবিটি। মুক্তির মাত্র ৪ দিনে ৫০০ কোটির রুপি আয় করে রেকর্ড গড়েছে।

দক্ষিণী ছবির দুই মহাতারকা রামচরণ এবং জুনিয়র এনটিআরের সঙ্গে ‘আরআরআর’ সিনেমায় দেখা গেছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকেও। তবে ১৮২ মিনিট ব্যাপ্তির ছবিটিতে আলিয়ার পর্দা উপস্থিতি মাত্র ১০ মিনিট। আর এই ১০ মিনিটের জন্য তাকে ১০ কোটি ২০ লাখ টাকা পারিশ্রমিক দিয়েছেন পরিচালক রাজামৌলি। অর্থাৎ মিনিটে তার আয় কোটি টাকা! অবিশ্বাস্য শোনালেও এটাই সত্যি।

অবশ্য আলিয়া জনতেন না যে, পর্দায় তাকে মাত্র ১০ মিনিট দেখানো হবে। ছবি মুক্তির পরই কেবল বিষয়টি জানতে পারেন তিনি। দিনের পর দিন শুটিং করলেও সেসময় ঘুনাক্ষরেও টের পাননি বিষয়টি। সম্পাদনার টেবিলে গিয়েই আসলে বিপত্তিটা ঘটেছে। নির্মাতা কাঁচি চালিয়েছেন আলিয়ার চরিত্রটির ওপর। আর তাইতো পরিচালক রাজামৌলির ওপর ভীষণ ক্ষেপেছেন এই নায়িকা।

ছবি মুক্তির আগে আলিয়া এর প্রচারণায় ঝাঁপিয়ে পড়লেও মুক্তির তিন পর দৃশ্যপট পাল্টে গেছে। আলিয়া ইনস্টাগ্রাম থেকে ‘আরআরআর’ ছবির পোস্টার মুছে দিয়েছেন। শুধু তাই নয়, পরিচালক রাজামৌলিকে আনফলোও করেছেন তিনি।