মাসজুড়ে আনলিমিটেড কথা বলার সুযোগ মাত্র ১০০ টাকায়

224
মাসজুড়ে আনলিমিটেড কথা বলার সুযোগ মাত্র ১০০ টাকায়
মাসজুড়ে আনলিমিটেড কথা বলার সুযোগ মাত্র ১০০ টাকায়

দেশের মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর চটকদার নানা বিজ্ঞাপনে অনেক ক্ষেত্রেই আকৃষ্ট না হয়ে উল্টো বিভ্রান্ত হন গ্রাহক। আর অফার ছাড়া যে কলচার্জ গ্রাহককে দিতে হয় তা নিয়েও অসন্তুষ্টি কাজ করে তাদের ভেতর। এবার দারুণ গ্রাহকবান্ধব এক প্রিপেইড সেবা নিয়ে হাজির হলো বিটিসিএল। এই সেবার আওতায় মাত্র ১০০ টাকায় বিটিসিএল টু বিটিসিএল আনলিমিটেড কথা বলার সুবিধা পাওয়া যাবে মাসজুড়ে।

উচ্চগতির ইন্টারনেট ব্যবহারের সুবিধাও থাকছে বিটিসিএল এর নতুন এই সেবায়। অবশ্য এই সুবিধা পাওয়া যাবে কেবলমাত্র ল্যান্ডফোন লাইনে।

সম্প্রতি ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার রাজধানীর ইস্কাটনে বিটিসিএল ভবনে নতুন এই সেবার উদ্বোধন করেন। এই সেবার আওতায় বিটিসিএল এর প্রিপেইড গ্রাহকরা ১১টি প্যাকেজের মাধ্যমে বিটিসিএল টু বিটিসিএল এ আনলিমিটেড ও অন্যান্য অপারেটরে স্বল্প খরচে কথা বলার সুযোগ পাবেন। স্বল্প খরচে ইন্টারনেট ব্যবহারের সুবিধাও পাওয়া যাবে। ১০০ টাকায় বিটিসিএল টু বিটিসিএল ৩০ দিন আনলিমিটেড কথা বলার সুবিধা পেলেও অন্য অপারেটরে কথা বলতে গুণতে হবে মিনিটে ৪৮ পয়সা।আন্তর্জাতিক কলের ক্ষেত্রে বিটিআরসি নির্ধারিত রেট অপরিবর্তিত থাকবে।

প্রিপেইড প্যাকেজে থাকছে টেলিফোন ও ইন্টারনেট বান্ডেল প্যাকেজ। ৩০ দিন মেয়াদে টেলিফোন প্যাকেজ পাওয়া যাবে ১৫০ টাকায়। আর ইন্টারনেট সেবার ১১টি প্যাকেজ পাওয়া যাবে ৫০০ থেকে ৪,২০০ টাকার মধ্যে।