মানিকগঞ্জে মদ্যপ অবস্থায় হ্যালোবাইক চোর আটক

210
মানিকগঞ্জে নাটকীয় কায়দায় হ্যালোবাইক চুরি করতে গিয়ে জনগণের হাতে গণধোলাইয়ের পর চোরকে পুলিশে দিয়েছে জনগণ।
মানিকগঞ্জে নাটকীয় কায়দায় হ্যালোবাইক চুরি করতে গিয়ে জনগণের হাতে গণধোলাইয়ের পর চোরকে পুলিশে দিয়েছে জনগণ।

শফিকুল ইসলাম সুমন, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে নাটকীয় কায়দায় হ্যালোবাইক চুরি করতে গিয়ে জনগণের হাতে গণধোলাইয়ের পর চোরকে পুলিশে দিয়েছে জনগণ।

বুধবার, ১০ আগস্ট রাতে মানিকগঞ্জ বাসষ্ট্যান্ড থেকে নাটকীয় কায়দায় প্রকাশ্যে হ্যালোবাইক চুরি করে পালানোর সময় হাতেনাতে ধরা পড়ে ওই হ্যালোবাইক চোর। তার নাম মোঃ ফরুক মিয়া। বয়স আনুমানিক ৩৮ বছর। সে মানিকগঞ্জ পৌর এলাকার পশ্চিম সেওতা এলাকার বাসিন্দা। তার বাবার নাম মরহুম আদম আলী।

পৌরসভার নিবন্ধনকৃত ৩৮৯ নং মোঃ নুর ইসলামের হ্যালোবাইক বাসষ্ট্যান্ড থেকে চুরি করে পালোনোর সময় সদর হাসপাতাল গেট থেকে চোর চোর বলে চিৎকার দিতে থাকেন হ্যালোবাইক চালক। তার চিৎকার শুনে ঘটনাস্থলে উপস্থিত জনতা আটক করে ফেলে ফারুককে। এরপর গণধোলাই দেয়। জনতার গণধোলাইয়ের খবর পেয়ে পুলিশ গিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফারুককে আটক করে মানিকগঞ্জ থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকগঞ্জ সদর থানার এসআই বাবলু হোসেন জানান, অভিযুক্ত ফারুককে জনতার হাত থেকে উদ্ধার করে মদ্যপ অবস্থায় আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, অভিযুক্ত ফারুকের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে।