মানিকগঞ্জে প্রতিমা ভাংচুর ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

91
মানিকগঞ্জে প্রতিমা ভাংচুর ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
মানিকগঞ্জে প্রতিমা ভাংচুর ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

শফিকুল ইসলাম সুমন, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের শিবালয় উপজেলার ভাকলা গ্রামের সুবোধ চন্দ্র শীলের বাড়ির প্রতিমা ভাংচুর ও নারী নির্যাতনসহ সারাদেশের সংখ্যালঘু পরিবারের উপর নির্যাতনের প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের জেলা শাখার আয়োজনে বুধবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের জেলা শাখার সহ-সভাপতি জগদীশ চন্দ্র মালোর সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপদেষ্টা পরিষদের সদস্য গৌরাঙ্গ সরকার, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের জেলা শাখার সভাপতি সুনীল কুমার মন্ডল, সাধারণ সম্পাদক তাপস রাজবংশী, হিন্দু যুব মহাজোটের সভাপতি শ্রী বিকাশ রাজবংশী, সাধারণ সম্পাদক লিপু চন্দ্র হালদার, হিন্দু ছাত্র মহাজোটের জেলা শাখার সভাপতি রামপ্রসাদ চন্দ্র আর্য সজীব, রাজবংশী সংস্কার পরিষদের জেলা শাখার সভাপতি অনিল রাজবংশী, ভুক্তভোগী সুবোধ চন্দ্র শীল, তার স্ত্রী গৌরী রানি ও তার পরিবারের সদস্যরা।

এসময় বক্তারা বলেন, গত ১৮ জুলাই শিবালয়ের ভাকলা গ্রামের সুবোধ চন্দ্র শীলের বাড়িতে একই এলাকার আউলাদ, মিঠুসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে প্রতিমা ভাংচুর করে। সুবোধ চন্দ্র শীলের স্ত্রী গৌরী রানী বাধা দিলে তার বাম হাতে কোপ দেয় ও নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এই ঘটনায় গৌরী রানী বাদী হয়ে শিবালয় থানায় অভিযোগ দিলেও আসামীরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তারা।