মানিকগঞ্জে অর্ধ কোটি টাকার মাদকসহ দুই নারী গ্রেপ্তার

240
মানিকগঞ্জে অর্ধ কোটি টাকার মাদকসহ দুই নাড়ী গ্রেপ্তার
মানিকগঞ্জে অর্ধ কোটি টাকার মাদকসহ দুই নাড়ী গ্রেপ্তার

শফিকুল ইসলাম সুমন, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে পঞ্চাশ লক্ষ টাকার হেরোইন সহ গ্রেপ্তার হয়েছে মাদক সমাজ্ঞী হামেদা বেগমসহ দুইজন। রবিবার রাতে সাড়ে ১২টার দিকে সিংগাইর উপজেলার আলীনগর থেকে ৫০৫ (পাঁচশত পাঁচ) গ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। সোমবার সকালে প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেন জানান, দীর্ঘ দিন ধরে সিংগাইরের গারাদিয়া গ্রামে মোন্নাফ হোসেনের স্ত্রী হামেদা বেগম (২৯) মাদক ব্যবসা করে আসছিলো। মাদকসহ একাধিবার তিনি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন।

গোপন সংবাদের ভিত্তিত্বে সোমবার রাত সোয়া ১২টার দিকে হামেদা বেগমের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার বাড়ি থেকে ৫০৫ (পাঁচশত পাঁচ) গ্রাম হেরোইন যার মূল্যে পঞ্চাশ লক্ষ পঞ্চাশ হাজার ও মাদক বিক্রির নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

এর সাথে জড়িত থাকার অভিযোগে মাদক সমাজ্ঞী হামেদা বেগম ও তার সহযোগি সদর উপজেলার মিতরা গ্রামের আব্দুল খালেকের ছেলে জসিম উদ্দিনকে (৩২) গ্রেপ্তার করা হয়। এব্যাপারে সিংগাইর থানায় আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।