মানবিক পৃথিবীর প্রত্যাশায় সাফল্যের পাঠশালা ফাউন্ডেশনের যাত্রা শুরু

125

মানবিক পৃথিবীর প্রত্যাশায় সেবামূলক প্রতিষ্ঠান সাফল্যের পাঠশালা ফাউন্ডেশন আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে।

বৃহস্পতিবার, ১৪ এপ্রিল রাজধানীর সেগুনবাগিচায় চয়ন সাহিত্য ক্লাবের কার্যালয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া সমাজের বিভিন্ন স্তরে অবহেলিত মানুষের মধ্যে আর্থিক সহযোগিতা প্রদানের মাধ্যমে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে বক্তব্য দেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান কবি লিলি হক।অনুষ্ঠান সঞ্চালনা করেন ছড়াকার ওয়াসীম হক।

ফাউন্ডেশনের মেম্বার সেক্রেটারি মোঃ ইমরান হোসেন, সদস্য মোঃ সাঈদ জুনাইদ, ছাদিক শিকদার, মোঃ নুরুল হক, মোঃ মমিনুর রহমান, ইকসান রনি, এ জে ইকবাল, মোঃ শহীদুল হক, মোঃ রাসেল শেখ এবং মোঃ মঞ্জুরুল বারী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অসচ্ছল, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীসহ শ্রমজীবী ও অসহায় নারীদের মধ্যে আর্থিক সাহায্য বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু রেজা মো. ইয়াহিয়া বলেন, এই সংগঠন মানুষের মাঝে কল্যাণের প্রসার নিয়ে কাজ করবে। আর্থিক সাহায্যের পাশাপাশি মানুষের জীবনীশক্তিগুলো জাগিয়ে দিতে ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে সববয়সী মানুষকে প্রশান্তিময় জীবনের পথ দেখাবে এই ফাউন্ডেশন। এসময় অবহেলিত, পিছিয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়াতে সমাজের বৃত্তবান মানুষদের প্রতি আহবান জানান তিনি।