মাদক বিক্রির লাখ লাখ টাকাসহ নারী গ্রেপ্তার

88
মাদক বিক্রির লাখ লাখ টাকাসহ নারী গ্রেপ্তার
মাদক বিক্রির লাখ লাখ টাকাসহ নারী গ্রেপ্তার

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারী জেলার ডোমার উপজেলায় এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানিক দল।

গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ীর নাম সাহিদা বেগম রুপা। বয়স আনুমানিক ৩৭ বছর। তিনি মৃত মাদক ব্যবসায়ী মিজানুর রহমানের স্ত্রী।

মঙ্গলবার, ২ আগস্ট দুপুরে তাকে আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন। এর আগে একই দিন সকালে শহরের ছোট রাউতা কাজীপাড়াস্থ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয় সাহিদা বেগম রুপাকে।

অভিযানকালে মাদক বিক্রির ২ লাখ ৩২ হাজার টাকা, ৭৫ গ্রাম হেরোইন, ১০ বোতল ফেন্সিডিল ও ৫৮ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।অভিযানে নেতৃত্ব দেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফ উদ্দিন। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের পরিদর্শক সরিফুল ইসলাম বাদী হয়ে ডোমার থানায় মামলা করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করেন।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রুপার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় মাদকসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ উন নবী বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে।