ভোলায় ঝঁকিপূর্ণ সিলেন্ডারযুক্ত ৪ সিএনজি আটক

104

ভোলা প্রতিনিধি : রান্নার কাজে ব্যবহৃত এলপিজি গ্যাসের ঝঁকিপূর্ণ ব্যবহার রোধে ভোলায় চার সিএনজিকে আটক করেছে ট্রাফিক বিভাগ । সোমবার (২০ জুন) ভোলা শহরের বিভিন্ন সড়ক থেকে এসব ঝঁকিপূর্ণ সিএনজিগুলো আটক করা হয়।

পুশিল সুত্রে জানাযায়, সম্পতি ভোলায় বিভিন্ন সড়কে এসব ঝুঁকিপূর্ণ সিলেন্ডারযুক্ত যানবাহন চলাচল অধিকতর হারে বৃদ্ধি পেয়েছে। বিষয়টি ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের নজরে আসলে অনাকাক্ষিত দুর্ঘটনা হাত থেকে রক্ষা পেতে সকল থানা ও ট্রাফিক বিভাগকে ঝঁকিপূর্ণ সিলেন্ডারযুক্ত যানবাহনের বিরুদ্ধে অভিযান চালানোর নির্দেশ প্রদান করেন।

তারই ধারাবাহিকতায় সোমবার ভোলা সদর ট্রাফিক বিভাগ ঝুঁকিপূর্ণ সিলেন্ডারযুক্ত যানবাহনের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৪টি সিএনজি আটক করেন। আটককৃত বাহন থেকে ঝুঁকিপূর্ণ গ্যাস সিলিন্ডার খুলে রাখা হয় এবং পরবর্তিতে সড়ক মহাসড়কে এ ধরনের যানবাহন চালকদের বিরূদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়।

পুলিশ সুপার আরো বলেন, যাত্রী ও চালকদের অনাকাক্ষিত দুর্ঘটনা থেকে রক্ষায় ঝুঁকিপূর্ণ সিলিন্ডার ব্যবহৃত যানবাহনে চলাচলে অনুৎসাহিত করেন এবং এ ধরনের অভিযান অব্যাহত রাখার জন্য জেলা ট্রাফিক বিভাগ ও থানাকে নির্দেশনা প্রদান করেন।
কামরুজ্জামান শাহীন/ভোলা/০১৭১২-৯৬০৭৩৪/০১৯১২-৯৬০৭৩৪