ভোলায় ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

95

ভোলা প্রতিনিধি, কামরুজ্জামান শাহীন : ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় ছাদ থেকে পড়ে একজন নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। একটি দোকানের দ্বিতীয় তলায় ছাদে কাজ করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নির্মাণ শ্রমিকের নাম মো. সলেমান। তার বয়স আনুমানিক ২৫ বছর। সোমবার (৪ জুলাই) সকালে উপজেলার টবগী ইউনিয়নের ফকিরহাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. সলেমান টবগী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আব্দুল মালেকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল থেকে সলেমানসহ আরও ৪ জন নির্মাণ শ্রমিক ফকিরহাট বাজারের একটি দোকানের দ্বিতীয় তলার ছাদে রড বাঁধাইয়ের কাজ করছিলেন। এ সময় অসাবধানতাবসত পা পিছলে সলেমান ছাদ থেকে নিচে পড়ে যান। এসময় তিনি মাথায় মারাত্মক আঘাত প্রাপ্ত হন।

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা মো. সলেমানকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে নিয়ে যান। পরীক্ষা-নীরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) শাহীন ফকির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।