ভোলার শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহীন ফকির

75
ভোলার শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহীন ফকির
ভোলার শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহীন ফকির

হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন প্রতিনিধি : আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় ভোলা জেলার দশটি থানার মধ্যে জুন (২০২২) মাসের শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ হয়েছেন বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকির (বিপিএম)।

সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় তাকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। পরে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম) তাকে ফুলেল শুভেচ্ছা, উপহার সামগ্রী ও সম্মাননা স্মারক প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ জহুরুল ইসলাম, সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ইনচার্জ শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শকসহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে ওসি শাহীন ফকির (বিপিএম) বলেন, এসপি স্যারের নির্দেশ মোতাবেক আমি আমার উপর দেয়া জনগনের সেবার দায়িত্ব ও কর্তব্য পালনের চেষ্টা করেছি। যে কোনো পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। এ পুরষ্কার আমাকে আগামীতে আরও বেশি জনগণকে সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে।

পুরস্কারের জন্য মনোনীত করায় ভোলা জেলার পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন সকল কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।