ভোলার শশীভূষণে গাঁজাসহ আটক ২

89

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি : ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে ৫০ গ্রাম গাঁজাসহ আবুবক্কর ছিদ্দিক টিটু (৫৬) ও শাহিন (২৬) নামের ২ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের টিএন্ডটি রোডের সালাউদ্দিনের চায়ের দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃত আবুবক্কর ছিদ্দিক টিটু শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের শশীভূষন গ্রামের মৃত বসির আহম্মদ মিয়ার ছেলে ও শাহিন একই এলাকার কাঞ্চন মেস্তরীর ছেলে।

পুলিশ জানিয়েছে, আটককৃতরা মাদকসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, শনিবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর, এএসআই মনির হোসেন ও শওকত রসুলপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের টিএন্ডটি রোড এলাকায় অভিযান চালিয়ে সালাউদ্দিনের চায়ের দোকানের সামনে থেকে আবুবক্কর ছিদ্দিক টিটু ও শাহিন নামের ২ জনকে ৫০ গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ আটক করেন।

ওসি মো. মিজানুর রহমান আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে শশীভূষণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার, ৩ জুলাই সকালে তাদেরকে চরফ্যাশন আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।