ভোলার লালমোহনে ১০ জুয়ারী আটক

92
ভোলার লালমোহনে ১০ জুয়ারীকে আটক করেছে পুলিশ।
ভোলার লালমোহনে ১০ জুয়ারীকে আটক করেছে পুলিশ।

কামরুজ্জামান শাহীন,ভোলা থেকে : ভোলার লালমোহনে ১০ জুয়ারীকে আটক করেছে পুলিশ। রবিবার সন্ধায় উপজেলার চরভূতা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মজিদ আলী মাতাব্বর বাড়ির আলী আজগরের পরিত্যাক্ত ঘরের সামনের বারান্দা থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা
হয়। এসময় তাদের কাছ থেকে তিন বান্ডেল তাস ও জুয়া খেলার নগদ  ৭শত ৭০ টাকা উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন সাইফুল ইসলাম (২৬) পিতা মোস্তফা খাঁন, মোঃ হারুন মাতাব্বর (৩৯) পিতা মৃত মোহাম্মদ আলী মাতাব্বর, মোঃ কাঞ্চন (৬০) পিতা মৃত সেকান্দার আলী, মোঃ গিয়াস উদ্দিন (৪০) পিতা জসিম উদ্দিন মাতাব্বর, মোঃ মঞ্জু (২০) পিতা মোঃ ফারুক, মোঃ মিজান (২৪) পিতা আঃ মালেক, মোঃ বেল্লাল (২৩) পিতা ইব্রাহীম খলিল, মোঃ মহিউদ্দিন (২৮) পিতা মোঃ নুর ইসলাম , মোঃ মনির (২০) পিতা মোঃ সিদ্দিক ও মোঃ সুমন (২০) পিতা-মোঃ রতন। আটককৃতরা উপজেলার চরভূতা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের তারাগঞ্জ এলাকার বাসিন্দা।

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধায় উপজেলার চরভূতা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মজিদ আলী মাতাব্বর বাড়ির আলী আজগরের পরিত্যাক্ত ঘরের সামনের বারান্দা থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে তাদেরকে ভোলা আদালতে প্রেরণ করা হয়েছে।