ভোলার দক্ষিণ আইচায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

218

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় পুকুরে পানিতে ডুবে ফাতেমা (৪) ও শোহানা (৫) নামের দুই কন্যা শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
শনিবার (১৬ জুলাই) সকালে দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পূর্ব চর আইটা গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত শিশু শোহানা দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পূর্ব চর আইটা গ্রামের ফজলুর কণ্যা ও ফাতেমা টাংগাইল জেলার নগরপুর থানার ভাবড়া ইউনিয়ন ১ নং ওয়ার্ডের মো. মতিনের কণ্যা। সম্পর্কে শিশু দুটি আপন খাল-বোনজি। তবে নিহত ফাতেমা তার নানা বাড়িতে বেড়াতে আসছেন বলে জানা গেছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানাযায় ,শনিবার সকালে জহিরুল হক পাটোয়ারী বাড়ির নানা শরিফের ঘরের পাশে দুই খালা-বোনজি খেলতে যায়। খেলার এক পর্যায়ে পুকুরের পানিতে পড়ে যায় তারা। কিছুক্ষণ পর তাদেরকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজা খুঁজি শুরু করেন। আশপাশে সন্ধান না পেয়ে বাড়ির পুকুরে নেমে তাদের সন্ধান করেন। ওই পুকুরের পানিতে তাদের মৃত্যু অবস্থায় পাওয়া যায়। শিশু দুটির অকাল মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে কারো কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।