ভোলার তজুমদ্দিনে ৭৬০ বস্তা সরকারী চাল জব্দ,আটক ১

64
ভোলার তজুমদ্দিনে ৭৬০ বস্তা সরকারী চাল জব্দ,আটক ১
ভোলার তজুমদ্দিনে ৭৬০ বস্তা সরকারী চাল জব্দ,আটক ১

ভোলা প্রতিনিধি: ভোলার তজুমদ্দিনে একটি গোডাউন থেকে ৭৬০ বস্তা সরকারী চার জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় ঘটনায় সাথে জড়িত থাকার অভিযোগে মিজানুর রহমান নামের একজনকে আটক করা হয়েছে।

বুধবার (১ জুন) রাত ১২ টার দিকে তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাটিস্ট্রেট মরিয়ম বেগম অভিযান চালিয়ে এ চাল জব্দ করেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানাযায়, লাইসেন্স না থাকা এবং অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযোগে উপজেলা সদরের মেঘনা রোডের হাওলাদার ট্রেডার্স নামের একটি গোডাউন থেকে এসব সরকারী চাল জব্দ করা হয়। স্থানীয় চাল ব্যবসায়ী নুরুন্নবী হাওলাদার ওই গোডাউনের মালিক বলে জানা গেছে। জব্দকৃত চালের বস্তার গায়ে খাদ্য অধিদপ্তরের লেভেল লাগানো ছিল।

জব্দকৃত চাল ও আটক মিজানুর রহমানকে তজুমদ্দিন থানায় হস্তন্তর করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মরিয়ম বেগম এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদ ভিত্তিতে ওই গোডাউনে অবৈধ মজুদ ৭৬০ বস্তা চাল সরকারি চাল জব্দ করা হয়। গোডাউন মালিকের লাইসেন্স নবায়ন ছিল না এবং তিনি অবৈবধভাবে এসব চাল মজুদ করে রেখে ছিলেন।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, চাল ও মিজানুর রহমান নামের একজনকে থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।