ভোলার ‘ঋক’ বিভাগে ২ ইভেন্টে চ্যাম্পিয়ন

134
ভোলার ‘ঋক’ বিভাগে ২ ইভেন্টে চ্যাম্পিয়ন
ভোলার ‘ঋক’ বিভাগে ২ ইভেন্টে চ্যাম্পিয়ন

বোরহানউদ্দিন প্রতিনিধি: আন্তঃপ্রাথমিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২২ বিভাগীয় পর্যায়ে বাজিমাত করলেন ভোলার বোরহানউদ্দিনের ছোট্ট সোনামনি ঋক। এর পূর্বে জেলা পর্যায়ে ও ৩টি ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছিল ঋক। সোমবার বিকালে এ তথ্য নিশ্চিত করেন ঋকের মা কুঞ্জেরহাট ডিটিএম মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা সুবর্ণা সমদ্দার।

জানাযায়, আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ এ জেলা পর্যায়ে বিজয়ী হবার পর আজ বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন ঋক।

প্রতিযোগিতা শেষে বিচারকগণ দেশাত্মবোধক গান ও সাধারণ নৃত্যে বিভাগীয় পর্যায়ে ঋক কে শ্রেষ্ঠ প্রতিযোগী ঘোষণা করেন। এর মাধ্যমে ঋকের জাতীয় পর্যায়ে যাওয়ার গৌরব অর্জন করেছে। এছাড়া লোকগীতিতেও তৃতীয় হয়েছে। মসে দক্ষিণ টবগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এবং উপজেলা শিল্পকলার ছাত্র।

দক্ষিণ টবগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফেরদৌসী বেগম জানান, ঋক আমার বিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থী। জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ও শ্রেষ্ঠত্বের মুকুট ছিনিয়ে আনুক এই কামনা করছি। তার বাবা প্রবল চন্দ্র অধিকারী ডিটিএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে কর্মরত। ঋক পাইলট হতে চায়। সে সকলের দোয়া প্রার্থী।