ভোলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ১, আহত ২

104

ভোলা প্রতিনিধি : ভোলার চরফ্যাশনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটরসাইকেল আরোহী নিহার বেগম (৫৫) নামের এক নারী নিহত হয়েছে। এসময় মটরসাইকেল চালক জাকির পাটোয়ারী (৬৫) ও নিলা বেগম (১০) আহত হয়েছেন।
শনিবার (১৪ মে) রাত সাড়ে ৭ টার দিকে চরফ্যাশন পৌরসভার ৬ নং ওয়ার্ডস্থ ভাই ভাই ফিলিং স্টেশনের সংলগ্ন চরফ্যাশন টু শশীভূষণ আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহত নিহার বেগম উপজেলার শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের জাহানপুর গ্রামের জাকির পাটওয়ারীর স্ত্রী, আহত চালক জাকির পাটওয়ারী একই এলাকার আব্দুর রব পাটওয়ারীর ছেলে ও নিলা বেগম আহত জাকির পাটওয়ারী মেয়ে।
চরফ্যাশন থানার উপ—পরিদর্শক(এসআই) জাহিদ হাসান ও আহত মটরসাইকেল চালক জাকির পাটোয়ারী জানান, রাত ৭ টার দিকে চরফ্যাশন থেকে মটরসাইকেলে স্ত্রী নিয়ে জাহানপুরে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

পথিমধ্যে রাতে সাড়ে ৭ টার দিকে চরফ্যাশন পৌরসভার ৬ নং ওয়ার্ডস্থ ভাই ভাই ফিলিং স্টেশন থেকে মটরসাইকেলে পেট্রোল নিয়ে চরফ্যাশন টু শশীভূষণ সড়কে উপর উঠে একটি অটোবোরাককে ওভারটেক করার সময় দ্রুতগামী একটি ট্রাক তার মটরসাইকেলটিকে ধাক্কা দেন।

এতে মটরসাইকেলে থাকা স্ত্রী নিহার বেগম ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন। এসময় মটরসাইকল চালক জাকির পাটওয়ারী ও নিলা বেগম আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় কারো কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।