ভূরুঙ্গামারীতে বিষপানে স্ত্রীর মৃত্যু, স্বামী হাসপাতালে

201

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর শিলখুড়ি ইউনিয়নের কাজিয়ার চর গ্রামে আব্দুল আলিম ও রহিমা বেগম নামের স্বামী-স্ত্রী বিষপান করেছেন। বিষপানে আব্দুল আলিমের স্ত্রী রহিমা বেগম মারা গেছেন। আব্দুল আলিম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আব্দুল আলিম (৫০) শিলখুড়ি ইউনিয়নের কাজিয়ার চর গ্রামের মৃত শহিদ আলীর ছেলে। স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জেরে বুধবার দুপুরে আব্দুল আলিমের স্ত্রী রহিমা বেগম প্রথমে বিষপান করেন। পরে আলিমও বিষপান করেন। বিষপানে রহিমা বেগম মারা যান। স্বজনরা আব্দুল আলিমকে উদ্ধার করে প্রথমে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পুলিশ রহিমা বেগমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

শিলখুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ স্বামী-স্ত্রীর বিষপানের সত্যতা নিশ্চিত করেছেন। ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, বিষপান করা আব্দুল আলিমের স্ত্রী রহিমা বেগম মারা গেছেন। তার লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। আব্দুল আলিম রংপুরে চিকিৎসাধীন রয়েছে। প্রাথমিকভাবে ভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে দুজনে বিষপান করেছে