ভিজিটির চাল নিয়ে বাড়ি ফেরা হলনা আমিরুলের

120

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মোটর সাইকেলের ধাক্কায় আমিরুল ইসলাম (৫০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন মোটরসাইকেল আরহী। রোববার (২৭ মার্চ ২০২২) বিকেলে উপজেলার দেবনগড় ইউনিয়নের মাগুরমাড়ি চৌরাস্তা বাজার এলাকার মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত বৃদ্ধ আমিরুল একই ইউনিয়নের ধানশুকা গ্রামের মকবুল হোসেনের ছেলে।

এলাকাবাসি ও ইউপি চেয়ারম্যান সূত্রে জানা যায়, বিকেলে পরিষদ থেকে ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট(ভিজিডি) কার্ডের চাল বাড়িতে নিয়ে যাওয়ার জন্য মহাসড়ক পার হচ্ছিলেন আমিরুল। এসময় তেঁতুলিয়া থেকে পঞ্চগড় গামী একটি মোটর সাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা হাইওয়ে থানা পুলিশকে খবর দিলে দ্রুত তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে রেফার্ড করেন। আমিরুকে রংপুরে নিয়ে যাওয়ার পথে অবস্থা আশঙ্খা জনক হওয়ায় পঞ্চগড়ের বোদা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাহাঙ্গীর আলম খাঁন বলেন, দেবনগড় ইউনিয়ন পরিষদে চাল নিতে গিয়ে মহাসড়ক পার হওয়ার সময় মোটরসাইকেলে ধাক্কায় আমিরুল নিহত হয়েছেন। মোটরসাইকেলটি তেঁতুলিয়া থেকে পঞ্চগড় গামী ছিলেন। মোটরসাইকেটি থানায় নিয়ে আসা হয়েছে। মোটরসাইকেল আরহী ব্যক্তির নাম জানতে চাইলে তিনি সে বিষয়ে বলতে পারেননি। তবে মোটরসাইকেলটি মাদারীপুরের হিজারুল ইসলাম নামের ১৫সিরিয়ালের ৮০৭৮নম্বরের ছিলেন বলে জানিয়েছেন।