ভালুকা মডেল থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সেবায় স্থাপিত সার্ভিস ডেস্কের উদ্বোধন

133

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: সারা দেশের সাথে এক যুগে ময়মনসিংহের ভালুকা মডেল থানায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পুলিশের উদ্যোগে ‘দেশের ৬৫৯টি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সেবায় স্থাপিত সার্ভিস ডেস্কের উদ্বোধন এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর’ অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (১০এপ্রিল) সকাল ১১ টার সময় ভালুকা মডেল থানা কম্পাউন্ডে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন। এ সময় ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন, ওসি তদন্ত জাহাঙ্গীর আলম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মানুনসহ থানার এস আই, এ এস আই ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন জানান, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশ বাহিনীর উদ্যোগে প্রতি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাধাকানাই প্রবরদস্তা এলাকার মৃত শহীদ মিয়ার স্ত্রী ভিক্ষুক খালেদা আক্তারকে একটি ঘর হস্তান্তর করা হয়।