ভালুকায় নানা আয়োজনে আসপাডা’র মহান স্বাধীনতা দিবস উদযাপন

159

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন নানা আয়োজনের মাধ্যমে মহান স্বাধীনতা দিবস’২২ উদযাপন করেছে।

শনিবার (২৬ মার্চ) দিনব্যাপী মেসার্স মাফি-মান্নী এগ্রো ইন্ডাষ্ট্রিজ এর মাঠে আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মোঃ আবদুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভা, খেলাধুলা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, নবীন-প্রবীন প্রীতি ফুটবল ম্যাচ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান আলোচক ছিলেন উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান ড. সেলিনা রশিদ, প্রধান অতিথি ছিলেন হবিরবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আফসার উদ্দিন খাঁ, আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের কার্যকরী কমিটির কোষাধ্যক্ষ ফখর উদ্দিন, আসপাডার পরিচালক সুদেব চন্দ্র রায়, হবিরবাড়ী ইউপি সদস্য মোঃ হাফিজ উদ্দিন মৃধা, আসপাডার উপ পরিচালক (হিসাব) মোঃ আফতাব উদ্দিন তোতা, মনিটরিং অফিসার আশাদুল ইসলাম, সমৃদ্ধি কর্মসূচী প্রকল্পের সমন্বয়কারী মোঃ রেজাউল করিম ও আসপাডা’র বিভিন্নস্তরের কর্মকর্তা, কর্মী ও শিক্ষা সহায়তা কেন্দ্রের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

আসপাডা’র সমৃদ্ধি কর্মসূচি’র আওতায় শিক্ষা সহায়তা কেন্দ্রের ৪০টি স্কুলের ক্ষুদে শিক্ষার্থীগণ, ৯টি ওয়ার্ডের যুব পুরুষ ও মহিলা এবং প্রবীনগণের মধ্যে গান, আবৃত্তি, বক্তৃতা, বিভিন্ন খেলাধুলা ও নৃত্য প্রতিযোগীতা এবং আকর্ষনীয় নবীন প্রবীনের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মোঃ আবদুর রশিদ।