Home লাইফস্টাইল বিনোদন ভারতীয় চলচ্চিত্র উৎসবের জুরি বাংলাদেশি নির্মাতা

ভারতীয় চলচ্চিত্র উৎসবের জুরি বাংলাদেশি নির্মাতা

ভারতীয় চলচ্চিত্র উৎসবের জুরি বাংলাদেশি নির্মাতা
ভারতীয় চলচ্চিত্র উৎসবের জুরি বাংলাদেশি নির্মাতা

ভারতের অন্যতম মর্যাদাপূর্ণ “কৌতিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২২” এর আন্তর্জাতিক জুরি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে বাংলাদেশের তরুণ চলচ্চিত্র নির্মাতা ও চিত্রনাট্যকার মনজুরুল ইসলাম মেঘকে।

ভারতের উত্তরাঞ্চলের হিমালয়, ভাবর ও তরাই অঞ্চলের প্রাকৃতিক সৌন্দর্যের তীর্থস্থান ‘দেবভূমি’ বা ‘দেবতাদের দেশ’ উত্তরাখণ্ড প্রদেশের মার্চুলায় “কৌতিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব অনুষ্ঠিত হবে আগামি ০২ হতে ০৪ ডিসেম্বর, ২০২২।

উৎসব পরিচালক রাজেশ শাহ, ইমেইলের মাধ্যমে মনজুরুল ইসলাম মেঘকে জুরি হিসেবে আমন্ত্রণের বিষয়টি নিশ্চিত করেছেন।

মনজুরুল ইসলাম মেঘ জানান, ইতোপূর্বে আমি অনেক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরী দায়িত্ব পালন করেছি, তবে “কৌতিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব এর পক্ষ থেকে জুরীর আমন্ত্রণ পাওয়ায় অনুভূতি ভালো লাগছে, কারণ এই উৎসবে বিষয় ভিত্তিক সিলেকটিভ চলচ্চিত্র প্রতিযোগিতা করে, যা বিষয় বৈচিত্রে অত্যান্ত নান্দনিক। আশা করছি এই উৎসবের অভিজ্ঞতা আমাকে সমৃদ্ধ করবে।

উল্লেখ্য, মনজুরুল ইসলাম মেঘ এর পরিচালনায় আলিম উল্লাহ খোকনের প্রযোজনায় ময়না সিনেমা মুক্তির অপেক্ষায়। সিনেমাকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পরিচালক মনজুরুল ইসলাম মেঘ ইতোপূর্বে আমেরিকা, ইতালি, কসোভো, তুরস্ক, ফিলিফাইন, দক্ষিন কুরিয়া, ভারত প্রভিতৃ দেশের চলচ্চিত্র উৎসবের জুরী দায়িত্ব পালন করেছেন।

Exit mobile version