ভাঙ্গুড়ায় শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন

75
ভাঙ্গুড়ায় শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন
ভাঙ্গুড়ায় শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব শুভ উদ্বোধন ও ওয়াশব্লক-হাইজিন কর্ণার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিদ্যালয়ে ল্যাব ও নির্মাণ কাজের উদ্বোধন করেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন। এতে সভাপতিত্ব করেন পরিচালনা কমিটির সভাপতি ইবনুল হাসান শাকিল।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাসান আরিফের সঞ্চালনায় বিষেশ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বাকি বিল্লাহ, পৌর সভার মেয়র গোলাম হাসনাইন রাসেল, অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ ও ইউপি চেয়ারম্যান সুলতানা জাহান বকুল।

অনুষ্ঠানে থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন ছবি, আসলাম আলী, রমজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আজাদ খান, আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুল হাসান বিপ্লব ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান মামুন প্রমুখসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক,সাংবাদিক ও সূধীজন উপস্থিত ছিলেন।