Home ফিচার ভক্তদের জন্য রক্ত দিতে রাজি সানি লিওন (ভিডিও)

ভক্তদের জন্য রক্ত দিতে রাজি সানি লিওন (ভিডিও)

‘জিসম ২’ দিয়ে বলিউডে যাত্রা শুরু করা সাবেক পর্নো তারকা সানি লিওন জানালেন, তিনি ভক্তদের সম্মানে রক্ত দিতে রাজি।

একটা সময়ে অন্ধকার নীল ছবির জগতের বাসিন্দা হতে বাধ্য হয়েছিলেন সানি লিওন। শৈশব থেকে তারুণ্যে পা দিতে না দিতেই ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এই মডেলকে সংসারের হাল ধরতে হয়েছিল। অর্থ উপার্জনের আর কোনো পথ না পেয়ে পর্নো জগতে নাম লেখান তিনি। ধীরে ধীরে রীতিমতো জনপ্রিয় পর্নোতারকা বনে যান তিনি।

ভারতের জনপ্রিয় টিভি শো বিস বসে প্রতিযোগী হিসেবে অংশ নিয়ে প্রখ্যাত বলিউড নির্মাতা মহেষ ভাটের নজড়ে পড়েন সানি। তাকে নিয়ে ‌’জিসম ২’ ছবি তৈরি করেন বিখ্যাত এই নির্মাতা। ২০১২ সালে মুক্তি পাওয়া সেই ছবি সানির জীবনের মোড় ঘুরিয়ে দেয়। অন্ধকার নীল দুনিয়ার জগৎ থেকে আলোয় ফেরেন তিনি। মেধা আর পরিশ্রম দিয়ে মূল ধারার অভিনেত্রী হিসেবে বলিউডে প্রতিষ্ঠিত হন তিনি। ধীরে ধীরে বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হন আবেদনময়ী এই নায়িকা। জুটে যায় অগণিত ভক্ত।

সম্প্রতি চল্লিশ পার করে একচল্লিশ বছরে পা দিয়েছেন কানাডার ওন্টারিওতে জন্ম নেওয়া করণজিৎ কৌর বোহরা ওরফে সানি লিওন। ১৩ মে ছিল তার ৪১তম জন্মদিন। সেদিন কাছের মানুষদের সঙ্গে পার্টিতে মেতে নিজের জীবনের বিশেষ দিনটি উদযাপন করেন সানি লিওন।

এদিকে ভারতের ভিভিন্ন স্থানে সানির জন্মদিন উদযাপনের আয়োজন করেন তার ভক্তরা। কর্ণাটকের একটি গ্রামে সানির কয়েকজন তরুণ ভক্ত প্রিয় তারকার জন্মদিন উপলক্ষে রক্তদান কর্মসূচীর আয়োজন করেন।

পরে সেই খবর প্রকাশিত হয় পত্রিকায়। খবরটি নজরে আসার পর আবেগে ভেসে যান নায়িকা। নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে খবরটির পেপার কাটিং শেয়ার করেন তিনি।

ইনস্টাগ্রাম পোস্টে নিজেও রক্তদান করবেন জানিয়ে সানি লেখেন, ওএমজি, এটা অবিশ্বাস্য। আপনাদের সম্মানে আমি নিজেও রক্ত দান করবো। আপনাদের সবাইকে অজস্র ধন্যবাদ। আপনাদের কারণে নিজেকে অনেক বেশি স্পেশাল মনে হচ্ছে। আপনাদের ভালোবাসি আমি।

Exit mobile version