বোয়ালমারীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে শিক্ষাপোকরণ পেল শিক্ষার্থীরা

বোয়ালমারীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে শিক্ষাপোকরণ পেল শিক্ষার্থীরা
বোয়ালমারীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে শিক্ষাপোকরণ পেল শিক্ষার্থীরা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকীতে শিক্ষাপোকরণ পেয়েছে শতাধিক শিক্ষার্থী। উপজেলার ঘোষপুর ইউনিয়নের রাখালগাছি কাজী সিরাজুল ইসলাম মাদ্রাসা প্রাঙ্গণে রাখালগাছি পল্লী উন্নয়ন সমিতির আয়োজনে বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল পাঁচটায় এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান এডভোকেট লিয়াকত শিকদার।


প্রধান অতিথি এডভোকেট লিয়াকত শিকদার বলেন, স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার আগে ঘরে ঘরে বিদ্যুৎ ছিল না। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর আজ গ্রামে গ্রামে ঘরে ঘরে বিদ্যুৎ।

তিনি আরো বলেন, এই সরকারের আমলেই সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস অ্যাপ, ভাইবারের মাধ্যমে যোগাযোগ সহজ হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঘোষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. চাঁদ মিয়া, কেন্দ্রীয় উপ কমিটির সদস্য তৌহিদুর রহমান মুক্ত, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আখতার তপন, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ রাজা এবং সমাজ সেবক মো. হাফিজুর রহমান ইপতু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পল্লী উন্নয়ন সমিতির সভাপতি মো. শিহাবুল ইসলাম জিল্লু এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো. আলীমুজ্জামান ইলিয়াস। অনুষ্ঠান শেষে প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় এবং মাদ্রাসার শতাধিক শিক্ষার্থীদের মাঝে খাতা, কলম, ক্যালকুলেটর, ব্যাগসহ বিভিন্ন শিক্ষাপোকরণ প্রদান করা হয়।