Home খবর সারা বাংলা বোয়ালমারীতে ফেন্সিডিলসহ মুক্তিযোদ্ধা মঞ্চের পৌর সভাপতি গ্রেফতার

বোয়ালমারীতে ফেন্সিডিলসহ মুক্তিযোদ্ধা মঞ্চের পৌর সভাপতি গ্রেফতার

বোয়ালমারীতে ফেন্সিডিলসহ মুক্তিযোদ্ধা মঞ্চের পৌর সভাপতি গ্রেফতার
বোয়ালমারীতে ফেন্সিডিলসহ মুক্তিযোদ্ধা মঞ্চের পৌর সভাপতি গ্রেফতার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী পৌর সভার রায়পুর গ্রাম থেকে পৌর শাখার মুক্তিযুদ্ধ মঞ্চ সভাপতিকে ১০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। বুধবার (১৫ জুন) সন্ধ্যার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তির নাম মেহেদী হাসান ওরফে আব্দুল্লাহ (২৩)। সে পৌরসভার ২নং ওয়ার্ড রায়পুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। 

মামলা সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা বোয়ালমারী পৌরসভার রায়পুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আব্দুল্লাহ ফেন্সিডিল বিক্রয়ের জন্য বাড়িতে ফেন্সিডিলসহ অপেক্ষা করছে। এসময় আব্দুল্লাহর বাড়ির টিনের দোচালা ঘরের মধ্যে রক্ষিত পাটকাঠির মধ্যে থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং আব্দুল্লাহকে গ্রেফতার করে। ফেন্সিডিল ছাড়াও তার কাছ থেকে ৩টি মোবাইল ফোন জব্দ করে। আব্দুল্লাহ পৌর শহরের ডাকবাংলোর সামনে ব্যাচেলর পয়েন্ট নামে একটি গার্মেন্টসের কাপড়ের ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। 

এ ঘটনায় ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক (ক-সার্কেল) মো. আমিরুল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার (১৬ জুন) বোয়ালমারী থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ক্রমকি নং ১৪ (খ) ধারায় ফেন্সিডিল বিক্রয় করার উদ্দেশ্য নিজ হেফাজতে রাখার অপরাধে আব্দুল্লাহকে আসামি করে মামলা করেন।

এ ব্যাপারে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক (ক-সার্কেল) মো. আমিরুল ইসলাম বলেন, ফেন্সিডিলসহ আটক আব্দুল্লাহর বিরুদ্ধে বোয়ালমারী থানায় মামলা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৬-০৬-২২) দুপুরে তাকে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Exit mobile version