কাফনের কাপড়ের সাথে কীটনাশক কিনে বৃদ্ধের আত্মহত্যা 

127
বোয়ালমারীতে কাফনের কাপড়ের সাথে কীটনাশক কিনে বৃদ্ধের আত্মহত্যা
বোয়ালমারীতে কাফনের কাপড়ের সাথে কীটনাশক কিনে বৃদ্ধের আত্মহত্যা

আব্দুল্লাহ আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে পরিবারের উপর অভিমান করে এক বৃদ্ধের আত্মহত্যার ঘটনা ঘটেছে। ওই বৃদ্ধের নাম মো. হারুন সিকদার (৭২)। তিনি উপজেলার সাতৈর ইউনিয়নের সাতৈর গ্রামের বাসিন্দা। আত্মহত্যার পূর্বে তিনি নিজেই কাফনের কাপড় কিনে রেখে গিয়েছেন বলে জানা গেছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সাতৈর গ্রামের বাহাত্তর বছর বয়সী মো. হারুন সিকদারের চার ছেলে তিন মেয়ে। 

তিনি ছোট ছেলে সবুজ সিকদারের সাথে থাকতেন। সবুজ অবিবাহিত। বার্ধক্যজনিত এবং শারীরিক অসুস্থতাজনিত কারণে হারুন সিকদার অসুস্থ ছিলেন। 

ঈদে হারুন সিকদারের স্ত্রী এক মেয়ের বাড়িতে বেড়াতে যান। অসুস্থ হারুন সিকদারকে তিনিই দেখভাল করতেন। কিন্তু অসুস্থ স্বামীকে রেখে স্ত্রী বেড়াতে যাওয়ায় স্বামী হারুন সিকদার অভিমান করে সোমবার (১১ জুলাই) বিকেলে সাতৈর বাজার থেকে কীটনাশক এবং কাফনের কাপড় কেনেন। পরে মঙ্গলবার (১২ জুলাই) সকাল ৮টার দিকে তিনি কীটনাশক পান করেন। পরিবারের সদস্যরা টের পেয়ে সকাল সাড়ে ৮টার দিকে হারুন সিকদারকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ব্যাপারে লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক আ. রহমান বলেন, হারুন সিকদার কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।