বোয়ালমারীতে আশ্রয়ণ প্রকল্পের ৪টি ঘর পেলেন উপকারভোগীরা

91

আব্দুল্লাহ আল মামুন রনী,বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :  ফরিদপুরের বোয়ালমারীতে মুজিব বর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে (২য় ধাপ) ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি দান ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১০টায় উপজেলা পরিষদ হল রুমে ৪ জন উপকারভোগীদের নিকট হস্তান্তর করা হয়েছে। বোয়ালমারীতে আশ্রয়ণ প্রকল্পের অধীনে প্রথম পর্যায়ে ১৯২টি, দ্বিতীয় পর্যায়ে ১৩০টি ও তৃতীয় পর্যায়ে ২২টি সহ মোট ৩৪৪টি গৃহ নির্মিত হয়েছে। প্রধানমন্ত্রীর উদ্বোধন অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে চারটি গৃহের উদ্বোধন কার্যক্রমে বোয়ালমারী উপজেলা সংযুক্ত ছিল।

উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিমের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন, পৌরসভার মেয়র মো. সেলিম রেজা লিপন, সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল ওহাব, অধ্যক্ষ মো. লিয়াকত হোসেন লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসান্মাৎ রেখা পারভীন, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ, উপজেলা পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ, ছাত্র-ছাত্রীবৃন্দ, স্থানীয় সুধীজন, আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীগন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 

উল্লেখ্য, মুজিব শতবর্ষে ‘বাংলাদেশের একজন মানুষ গৃহহীন থাকবে না’- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে।