বোটক্লাবে ধর্ষণ করার জন্য তাদের আলাদা ঘরের প্রয়োজন হয় না (ভি‌ডিও)

609

বোটক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার মতো ভয়ংকর অ‌ভিজ্ঞতার সম্মুখীন হয়ে দেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে প‌রিণত হওয়া ঢা‌লিউড না‌য়িকা পরীম‌নি আদালতে বিস্ফোরক মন্তব‌্য করে আবার মারমার কাটকাট খবরের শিরোনাম হলেন।

মঙ্গলবার, ১৯ এপ্রিল বোটক্লাবে পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি অনুষ্ঠিত হয়। এসময় প্রচন্ড উত্তেজিত হয়ে ওঠেন বহুল আলো‌চিত চিত্রনায়িকা পরীমনি।

ঘণ্টাখানেক ধরে শুনানি চলার সময় আদালতে সবার সামনে পরীমনি উত্তেজিত কণ্ঠে বলেন, ঢাকার বোটক্লাবে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের অনেক ক্ষমতা। সেখানে কাউকে ধর্ষণ করার জন্য তাদের আলাদা কোনো ঘরের প্রয়োজন হয় না। তারা ফোন করলেই সেখানে লাইট বন্ধ হয়ে যায়। তারা সেখানে খেলার মাঠের মতো যে কোনো মেয়ের ওপর ঝাঁপিয়ে পড়তে পারেন।

পরীম‌নি আরও ব‌লেন, আমাকে রাত ১২টায় তারা জোর করে বোটক্লাবে ডেকে নিয়ে যান। আমি সেখানে শর্টপ্যান্ট পরে যাই। শর্টপ্যান্ট পরে সেখানে ঢোকার নিয়ম নেই। তারা তাদের ক্ষমতার জোরে আমাকে সেখানে প্রবেশ করান।

এক পর্যায়ে আদালতে উপ‌স্থিত আইনজীবীরা উত্তেজিত পরীম‌নিকে কথা থামাতে বলেন। জবাবে পরীমনি বলেন, আমি এখানে (আদালতে) কথা বলতে না পারলে কোথায় বলব?