কেনো রণবীরের ও আলিয়ার বিয়ে কিছুতেই মানতে পারছেন না দীঘি

164
কেনো রণবীরের ও আলিয়ার বিয়ে কিছুতেই মানতে পারছেন না দীঘি
কেনো রণবীরের ও আলিয়ার বিয়ে কিছুতেই মানতে পারছেন না দীঘি

বৈশাখের প্রথম দিনে আলিয়ার সঙ্গে মালাবদল করেছেন রণবীর কাপুর। তবে এই বিয়ে কিছুতেই মেনে নিতে পারছেন না দীঘি। স্বপ্নের নায়কের বিয়ে হয়ে যাওয়ায় মনে ঝড় বয়ে যাচ্ছে তার মনে।

রণবীরের ডাই-হার্ট ফ্যান দীঘি। তার কোনো সিনেমা নেই যে, তিনি দেখেননি। শুধু তাই নয়, রণবীরের ছবি সংরক্ষন করতে মোবাইলে আলাদা একটি ফোল্ডার বরাদ্দ রেখেছেন তিনি।

রণবীরের বিয়ে প্রসঙ্গে দীঘি বলেন, ‘খুব কষ্টে আছি। কিছুতেই রণবীরের বিয়ে মেনে নিতে পারছি না। তবে হ্যাঁ, তিনি যদি দীপিকা কিংবা ক্যাটরিনাকে বিয়ে করতেন, তাহলে মেনে নিতে পারতাম। আলিয়াকে মেনে নিতে পারছি না। তাকে আমার মোটেই পছন্দ না।’

তিনি জানান, রণবীরের বিয়ে সহ্য করতে না পেরে মনে দুঃখে ডায়েট ভুলে সারারাত পেস্ট্রি খেয়েছেন। এতে নাকি তার দুঃখ কিছুটা নিয়ন্ত্রণে এসেছে।

কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। সেখানে উপস্থিত ছিলেন পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। বিদেশ থেকেও রণবীর আলিয়ার বিয়েতে অতিথি হয়ে এসেছেন অনেকেই।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, রণলিয়ার বিয়েতে নাকি এলাহি খানাপিনার আয়োজন রাখা হয়েছিল। আমিষ ছাড়াও আছে নানা পদের নিরামিষ খাবার। আলিয়া আমিষ খান না বলেই রাখা হয়েছে নিরামিষ খাবার।

আগেই জানা গিয়েছিল, দক্ষিণ আফ্রিকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর-আলিয়া। যদিও নবদম্পতির শ্যুটিংয়ের ব্যস্ততার জন্য সেই পরিকল্পনা থেকে সরে এসেছেন তারা। তবে মে মাসের শুরুতেই দুবাই পৌঁছাবেন আলিয়া ভাট। নিজের ফুটবল টিমের সঙ্গে মরুশহরে থাকবেন রণবীরও। সেখানেই এক সপ্তাহ মধুচন্দ্রিমা কাটাবেন টিনসেল টাউনের সবচেয়ে আলোচিত কাপল।