বুম্বাদার সঙ্গে কাজ, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি: সিয়াম

156
বুম্বাদার সঙ্গে কাজ, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি: সিয়াম
বুম্বাদার সঙ্গে কাজ, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি: সিয়াম

কলকাতার একটি ছবিতে সেখানকার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। নাম চূড়ান্ত না হওয়া ছবিটি নির্মাণ করবেন সায়ন্তন ঘোষাল। যেখানে প্রসেনজিৎ ও সিয়ামের বিপরীতে অভিনয় করবেন শ্রাবন্তী ও আয়োষী তালুকদার।

ছবিটির প্রি প্রডাকশন চলছে এখন। ছবিটির কিছু কাজের জন্যই কলকাতায় উড়ে গিয়েছেন ঢাকার নায়ক সিয়াম। সেখানে দেখা হয়েছে প্রসেনজিতের সঙ্গে। কাটিয়েছেন দারুণ কিছু সময়।পাশাপাশি দেখা হয়েছে শ্রাবন্তী ও আয়োষীর সঙ্গেও।

প্রসেনজিতের সঙ্গে সাক্ষাতের সেই অনুভূতি জানিয়েছেন সিয়াম। তিনি বলেন, ‘দারুণ কিছু মুহূর্ত কাটল একসঙ্গে। আমি খুবই এক্সাইটেড যে বুম্বাদার (প্রসেনজিৎ) সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। বুম্বাদা আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ।

আর তার সঙ্গে একই ছবিতে কাজ করব, এতে আম্মুও অনেক খুশি। এমন একজন কিংবদন্তীর সঙ্গে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি।’চলতি মাসেই ছবিটির শুটিং লন্ডনে শুরু হওয়ার কথা রয়েছে। সিয়াম জানিয়েছেন এটি পারিবারিক গল্পের একটা সিনেমা। দুই জেনারেশনের গল্প নিয়ে সিনেমা।

ছবিটি নিয়ে সিয়াম বলেন, অনেক দিন ধরেই ছবিটি নিয়ে পরিকল্পণা চলছিলো। করোনার প্রথমদিক থেকে সিনেমাটার প্রযোজক শ্যামসুন্দর দে দাদার সঙ্গে গল্প নিয়ে, চরিত্র নিয়ে কথা হচ্ছিল। এটি পারিবারিক গল্পের একটা সিনেমা। দুই জেনারেশনের গল্প নিয়ে সিনেমা।

এই সিনেমায় আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি কলকাতার সিনেমার সাইনবোর্ড। প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করছি। আশা করি জার্নিটা দারুণ হবে। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে সিয়াম অভিনীত সিনেমা অপারেশন সুন্দরবন, দামাল, অন্তর্জাল, অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন।