বীর মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যার হুমকি

148
বগুড়ার সারিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধার সন্তান রকিবুল করিম সেলিমকে সন্ত্রাসীরা হত্যার হুমকি দিয়েছে
বগুড়ার সারিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধার সন্তান রকিবুল করিম সেলিমকে সন্ত্রাসীরা হত্যার হুমকি দিয়েছে

পলাশ, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধার সন্তান রকিবুল করিম সেলিমকে সন্ত্রাসীরা হত্যার হুমকি দিয়েছে। সন্ত্রাসীরা ধারালো অস্ত্র উঁচিয়ে সেলিমকে হত্যার উদ্দেশ্যে আক্রমনও করেছে। তবে স্থানীয়দের সহযোগিতায় সেলিম অল্পের জন্য রক্ষা পেয়েছেন।

গত ২২ জুলাই বিকেলে সারিয়াকান্দি বাজারের এক বৃদ্ধ সবজী বিক্রেতার সাথে অশালীন আচরণের প্রতিবাদ করায় বীর মুক্তিযোদ্ধা মরহুম এবিএম রেজাউল করিম মতিনের ছেলে রকিবুল করিম সেলিম (৩৫) কে চিহ্নিত সন্ত্রাসীরা এই জীবন নাশের হুমকি দিয়েছে।

এ ব্যাপারে রবিবার সারিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা গেছে, ওই দিন এক বৃদ্ধ সবজী বিক্রেতা সারিয়াকান্দি বাজারের গলিতে বসে সবজী বিক্রি করছিলেন। এমন সময় পৌর এলাকার কুঠিবাড়ী গ্রামের রতন মিয়া (৩৬) ও রাব্বি মিয়া (২৫), বালুয়াহাটার সোহাগ মিয়া (৩০), পারতিতপরল গ্রামের শাহিন মিয়া (২৯) সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জন ওই বৃদ্ধ সবজী বিক্রেতাকে বসা নিয়ে দুর্ব্যবহার করছিলেন।

এ ঘটনায় রকিবুল করিম সেলিম বৃদ্ধের সাথে দুর্ব্যবহারের কারণ জানতে চান। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র উঁচিয়ে সেলিমকে হত্যার উদ্দেশ্যে আক্রমন করে। অন্যান্য দোকানী ও পথচারীদের সহযোগীতায় সেলিম রক্ষা পায়। রকিবুল করিম সেলিম সারিয়াকান্দির বীর মুক্তিযোদ্ধা মরহুম এবিএম রেজাউল করিম মতিনের ছেলে।

এ বিষয়ে সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক জানে আলম বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।