বিকিনি পরে লাফিয়ে গাছ থেকে ফুল পেড়ে ট্রলের শিকার উরফি

264
বিকিনি পরে লাফিয়ে গাছ থেকে ফুল পেড়ে ট্রলের শিকার উরফি জাভেদ
বিকিনি পরে লাফিয়ে গাছ থেকে ফুল পেড়ে ট্রলের শিকার উরফি জাভেদ

উরফি জাভেদ। একের পর এক উদ্ভট কার্যকলাপ ঘটিয়ে খবরের শিরোনামে থাকাই যেন তার একমাত্র কাজ! ভারতীয় এই টিভি অভিনেত্রী অভিনয় করে যে পরিচিতি পেয়েছেন তার চেয়ে ঢের বেশি পরিচিতি পেয়েছেন উদ্ভট কার্যকলাপের কারণে। এবার তেমনই এক উদ্ভট কান্ড ঘটিয়ে ফের খবরের শিরোনামে উরফির নাম।

উরফি জাভেদ

বেশ কয়েকটি মেগা সিরিয়ালে অভিনয় করলেও উরফিকে সেভাবে কেউ চিনতেন না। অবশেষে ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসে অংশ নিয়ে সবার নজর কাড়েন তিনি। বিগ বসের ঘর থেকে বের হওয়ার পর প্রতিনিয়তই বেফাঁস মন্তব্য করা, আপত্তিকর উল্টা-পাল্টা নকশা করা পোশাক পরাসহ আরও নানা কাণ্ড ঘটিয়ে খবরের শিরোনাম হয়ে আসছেন উরফি জাভেদ।

উরফি জাভেদ

এবার কালো রঙের বিকিনি পরা অবস্থায় গাছ থেকে লাফিয়ে লাফিয়ে ফুল পাড়ার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেকে নেটিজেনদের হাসির খোড়াকে পরিণত করেছেন ২৪ বছর বয়সী এই তরুণী।

ভিডিওতে দেখা যায়, কালো রঙের বিকিনি পরে লাফিয়ে লাফিয়ে গাছ থেকে ফুল পাড়ছেন উরফি। তারপর সেই ফুল কানের পেছনে গুঁজে দিয়ে ছবির জন্য পোজ দিচ্ছেন। এরপর চুমুও ছুঁড়ে দিচ্ছেন ক্যামেরার দিকে।

বলাই বাহুল্য, এমন উদ্ভট ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। উরফির এমন কান্ডে তাকে নিয়ে হাসির লোল পড়ে যায় নেট দুনিয়ায়। একের পর এক ট্রল করে উরফিকে রীতিমতো ধুয়ে দিতে থাকেন নেটিজেনরা। তাদের মতে, বিকিনি পরে সাগর তীরে কিংবা সুইমিং পুলে উরফিকে দেখলে হয়তো কেউই অবাক হতো না। কিন্তু বিকিনি পরে বাগান থেকে ফুল পাড়ার দৃশ্য ভাবাই যায় না।

উরফি জাভেদ

উরফিকে নিয়ে নেটিজেনদের একজন মন্তব্য করেছেন, পাগলে কি না করে, ছাগলে কি না খায়! উরফি নামের এই মেয়েটি কী খায়? এসব উদ্ভট ও ভুলে ভরা আইডিয়া তার মাথায় কীভাবে আসে?

আরেকজন মন্তব্য করেছেন, আহা বেচারা! গরমে অস্থির হয়ে গেছে। পারলে শরীর থেকে পোশাকই না খুলে ফেলে! সেই মন্তব্যের আবার জবাবও দিয়েছেন আরেক নেটিজেন। তিনি লিখেছেন, গরম আরেকটু বাড়লে কী যে হবে! আরেকজন আবার মজা করে লিখেছেন, এত লাফালে খুলে যাবে তো!