মোরেলগঞ্জে ২০৬ টি ঘর প্রস্তুত, প্রধান মন্ত্রীর উদ্বোধনীর অপেক্ষায়

125

বাগেরহাট প্রতিনিধি :  বাগেরহাটের মোরেলগঞ্জে ভূমিহীন ও গৃহহীন ২০৬ টি পরিবারকে ঈদ উপহার হিসেবে জমির দলিল সহ সম্পূর্ন প্রস্তুত ঘর পাচ্ছেন।

আগামী ২৬ এপ্রিল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল যোগাযোগের মাধ্যমে এক যুগে উদ্বোধনী আনুষ্ঠানের পর এই ঘারের দলিল ও চাবি  করা হবে। 

এই ২০৬ টি ঘর বহুরবুনিয়া, তেলীগাতী ও পঞ্চকরন ইউনিয়নের হতদরিদ্র ও ভূমিহীনদের মধ্যে হস্তান্তর করা হবে।  বহুরবুনিয়া ইউনিয়নের নবমুসলিম হযরত আলীও

পাচ্ছেন একটি ঘর, ২ শতক জমির দলিল,১ টি ৩ কক্ষ বিশিষ্ট ১ টি বসত ঘর, ৩ হাজার লিটারের ১ টি পানিরট্যংক, ১ টি রান্না ঘর ও ১ টি টয়লেট।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম উপজেলা সভাকক্ষে সোমবার (২৫ এপ্রিল) বেলা ১১ টায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। 

প্রেসব্রিফিংকালে সেখানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রোকনুজ্জামান  স্থানীয় সাংবাদিক প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে সাথে নিয়ে অক্লান্ত পরিশ্রম করে উপজেলার ৩ টি ইউনিয়নে ২০৬ টি ঘর প্রস্তুত করেছেন বলে জানা গেছে। আগামীকাল সকালে বহুরবুনিয়া ইউনিয়নে সরেজমিনে ব্যাপক আনুষ্ঠানিক তার মধ্যে ঘর উদ্বোধন করা হবে বলে জানা গেছে।#