বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজের নতুন শাখা এখন সিলেটে

164
বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজের নতুন শাখা এখন সিলেটে
বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজের নতুন শাখা এখন সিলেটে

পুঁজিবাজারের শেয়ার বেঁচাকেনা করতে ভিন্নভাবে চমক দিচ্ছে বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ। তারই ধারাবাহিকতায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ এর সিলেট অফিস। এখন থেকে সিলেটবাসীও বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজের মাধ্যমে পুঁজিবাজারের শেয়ার বেঁচাকেনা করতে পারবেন।

বুধবার বিকেলে সিলেটের চৌহাট্টার ফিরোজ সেন্টারে বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ এর শাখাটি উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ ফিতা কেটে ব্রোকারেজ হাউজটির উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা  এ.এইচ.এম নাজমুল হাসান, বিডি ফাইন্যান্স ক্যাপিটাল হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা বরুণ প্রসাদ পল, বিশিষ্ট্য ব্যবসায়ী মাকসুদ আলম, হাইব্রিড সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা মুজিবুর রহমান।

উদ্বোধন শেষে বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ বলেন, এই ব্রাঞ্চের মাধ্যমে বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ সিলেটের সেরা বিনিয়োগকারীদের জন্য বিনিয়োগের ক্ষেত্র প্রস্ততের পাশাপাশি টেকসই অর্থনীতি তৈরিতে বিশেষ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফাইন্যান্সিয়াল কনসাল্টেন্ট বিদ্যুত কান্তি দাস, বাংলাদেশ ফাইন্যান্সের হেড অব অপারেশন্স মো. রফিকুল আমিন, হেড অব জিএসডি ইমরান হোসাইন, সিলেট শাখার ব্যবস্থাপক নাজমুল হক ইয়াহিয়া, বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজের হেড অব অপারেশন্স খন্দকার মাহমুদুল হাসান, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবীরসহ অন্যরা। উদ্বোধন শেষে বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজের জন্য দোয়া ও ইফতারে অংশ নেন আমন্ত্রিত অতিথিরা।