বাংলাদেশের বিস্ময়কর অগ্রযাত্রা সারাবিশ্বে স্বীকৃত : আবুল হাসানাত

93

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল এবং বলিষ্ঠ নেতৃত্বে আর্থ-সামাজিক খাতে বাংলাদেশের বিস্ময়কর উত্থান এবং অগ্রযাত্রা এখন সারাবিশ্বে স্বীকৃত। তিনি (শেখ হাসিনা) জাতীয় অর্থনীতির আঙিনায় অসীম সাহসী এবং দূরদর্শিতার প্রতীক। তার নির্দেশনায় দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগের প্রতিটি নেতা ও কর্মীকে সততা, নিষ্ঠা এবং আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে।

আজ বুধবার, ১৪ সেপ্টেম্বর বরিশাল ক্লাব মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সভাপতির ভাষণে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ্। সভায় উপস্থিত ছিলেন বরিশাল জেলা, মহানগর, উপজেলা, পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ, বিভিন্ন পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানসহ জেলার অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা।

এ সময় আবুল হাসানাত আবদুল্লাহ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবিসংবাদিত নেতৃত্বে বাঙালি জাতি অর্জন করে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। দলীয় নেতা-কর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ, স্বাধীনতা সংগ্রাম, ইতিহাস, ঐতিহ্য ও সরকারের উন্নয়ন অগ্রযাত্রা নতুন প্রজন্মসহ বিশ্ববাসীর কাছে তুলে ধরার আহ্বানও জানান পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ্।