বহু বছর পর জেমসের কথা-সুরে নতুন গান (ভিডিও)

286

ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে নিজের লেখা ও সুর করা নতুন গান নিয়ে হাজির হচ্ছেন বাংলা ব্যান্ড সংগীতের প্রবাদপুরুষ নগরবাউল জেমস। বাড়তি পাওনা হিসেবে গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবেও দেখা যাবে তাকে।

স্বকীয় গায়কী ঢং আর অসাধারণ কথা ও সুরনির্ভর বহু মৌলিক গান উপহার দিয়ে অগণিত ভক্তের হৃদয়ে ঝড় তোলার পাশাপাশি ভক্তদের হৃদয়ে স্থায়ী আসন গেড়েছেন ৫৭ বছর বয়সী এই ব্যান্ড লিজেন্ড।

বহদিন ধরে জেমস নতুন কোনো গান বাঁধেননি। প্রায় এক যুগ ধরেই তার কণ্ঠে গান শোনার আশায় বুক বেঁধে ছিলেন তার ভক্তরা। ভক্তদের সেই অপেক্ষার পালা শেষ হলো বলে। এবার ঈদেই ভক্তদের ঈদের উপহার হিসেবে নতুন গান উপহার দিচ্ছেন উপমহাদেশের তুমুল জনপ্রিয় এই কণ্ঠশিল্পী ও গিটারবাদক।

জেমসের নতুন গানটি প্রকাশিত হবে বসুন্ধরা ডিজিটাল ইউটিউব চ্যানেলে। ঈদ উৎসবকে একটু বেশি বর্ণিল করে তুলতে জেমস ভক্তদের জন্য গানটি নিবেদন করছে বসুন্ধরা গুঁড়া মসলা।

বৃহস্পতিবার, ২৮ এপ্রিল বসুন্ধরা গুঁড়া মসলার ফেজবুক পেজে একটি পোস্টার প্রকাশের মধ্য দিয়ে এমনটাই জানানো হয়েছে। ফেজবুক পেজে লেখা হয়েছে, বসুন্ধরা গুঁড়া মশলার নিবেদনে একযুগ পরে গুরু জেমস ফিরছেন নতুন গান নিয়ে চাঁদরাতে।