বশেমুরবিপ্রবিতে “মার্কেটিং কার্নিভাল” অনুষ্ঠিত 

বশেমুরবিপ্রবিতে
বশেমুরবিপ্রবিতে "মার্কেটিং কার্নিভাল" অনুষ্ঠিত 

বশেমুরবিপ্রবি প্রতিনিধি : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মার্কেটিং কার্নিভাল। 

গতকাল ১ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের মাঝে মুক্ত মঞ্চে নবীন শিক্ষার্থীদের বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দিতে মার্কেটিং বিভাগের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

সকাল থেকে শুরু হয়ে মধ্য রাত পর্যন্ত চলে মার্কেটিং কার্নিভাল এর নানা আয়োজন। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনা করে এভারেস্ট ব্যান্ড, রক রুবেল ও ক্ষুদে গানরাজের সাইফ এবং বিশ্ববিদ্যালয়ের সুপরিচিত সাদাকালো ব্যান্ড।

এছাড়া বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে কবিতা,নৃত্য, গান পরিবেশন করা হয়। এর আগে সকালে ফ্ল্যাশ মব ও দুপুরে মধ্যাহ্নভোজের ব্যবস্থা করা হয়। 
অনুষ্ঠানটিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন,বিভাগের চেয়ারম্যান, শিক্ষক,  কর্মকর্তা – কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

মার্কেটিং বিভাগের চেয়ারম্যান তাপস বালা বলেন, “নবীন শিক্ষার্থীদের বরণ করে দিতে ও বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দিতে বিভাগের পক্ষ থেকে বড় ধরনের একটি আয়োজন করেছি আমরা। “

অনুষ্ঠানটি অ্যালায়েন্স এন্ড এসোসিয়েটের সৌজন্যে অনুষ্ঠিত হয়। মিডিয়া পার্টনার হিসেবে ছিলো বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন “বশেমুরবিপ্রবি প্রেসক্লাব “