বশেমুরবিপ্রবিতে কর্মকর্তা কতৃক শিক্ষক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন

66
বশেমুরবিপ্রবিতে কর্মকর্তা কতৃক শিক্ষক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন
বশেমুরবিপ্রবিতে কর্মকর্তা কতৃক শিক্ষক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ গত ২৮ জুলাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( বশেমুরবিপ্রবি) মার্কেটিং বিভাগে কর্মরত কর্মকর্তা নিহার কান্তি বিশ্বাস কর্তৃক ফাইন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রভাষক মোঃ গোলাম সারোয়ারের স্ত্রী ও পরিবার সম্পর্কে কটুক্তি করায় এবং পরবর্তীতে ওই শিক্ষক লাঞ্চনার শিকার হওয়ায় এর প্রতিবাদে মানববন্ধন শিক্ষার্থীরা।

আজ সকালে (৩১জুলাই) প্রসাশনিক ভবনের সামনে ফাইন্যান্স ও ব্যাংকিং বিভাগের শিক্ষার্থীরা এই মানববন্ধন করে। এই ঘৃণিত কর্মের প্রতিবাদ জানিয়ে বশেমুরবিপ্রবির ফাইনান্স এন্ড ব্যাংকিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নিউটন বিশ্বাস বলেন, কর্মকর্তা কতৃক একজন শিক্ষক লাঞ্চিত হয়। এর থেকে আর লজ্জার কিছু হতে পারে না। তিনি বলেন, একজন শিক্ষক যেখানে নিরাপদ নয় সেখানে শিক্ষার্থীরা কীভাবে নিরাপদ হবে!

এ বিষয়ে ফাইনান্স এন্ড ব্যাংকিং বিভাগের তৃতীয় বর্ষের আরেক শিক্ষার্থী সাজ্জাদ হোসেন রনি প্রতিবাদ জানিয়ে বলেন, শিক্ষক আমাদের পিতৃতুল্য। শিক্ষকের অপমান আমরা কোনোভাবেই বরদাস্ত করবো না। তিনি বলেন আমরা স্মারকলিপি দিয়েছি, আগামী ৪৮ ঘন্টার মধ্যে কর্মাকর্তা নিহার কান্তি বিশ্বাস কে শাস্তির আওতায় আনতে হবে

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (২৮ জুলাই) মার্কেটিং বিভাগের অফিস স্টাফ নিহার কান্তি বিশ্বাস এর বিরুদ্ধে শিক্ষক সমিতির কাছে লিখিত অভিযোগ দিয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষক মোঃ গোলাম সারোয়ার এবং লিখিত অভিযোগে বলা হয়, নিহার কান্তি বিশ্বাস ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অফিস কক্ষে উপস্থিত হয়ে গোলাম সারোয়ারের স্ত্রী ও মাতা নিয়ে কটুক্তি করেন। পরবর্তীতে এ বিষয়ে জিজ্ঞাসা করলে ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষক গোলাম সারোয়ারকে হুমকি দেন উক্ত কর্মকর্তা।