বরিশাল নগরীর ২০নং ওয়ার্ড এর ইফতার ও দোয়া মাহফিল জাহিদ ফারুক

131

এপ্রিল বৃহস্পতিবার: পানি সম্পদ প্রতিমন্ত্রী   ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক বরিশাল নগরীর ২০নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। 

আজ বরিশাল সিটি কর্পোরেশন ২০নং ওয়ার্ড  হোছানিয়া মাদরাসা মাঠ প্রাঙ্গনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি জাহিদ ফারুক বলেন; বর্তমান সরকার দেশকে অল্প সময়ে যে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে,বিশ্বের বুকে এক অনন্য উচ্চতায় বাংলাদেশ।  দেশের সকল অর্জন সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে। দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে সরকার গঠনের জন্য তৃণমূল পর্যন্ত কাজ করতে হবে।

মানুষের মানবিক গুণাবলি বিকাশে সহায়ক রমজান।  মানুষকে মর্যাদা দিতে শিখাবে রমজান।  মানুষের প্রতি মানুষের ভালোবাসা ও সহযোগিতার হাত বাড়াতে হবে। এটুকু অনুভূতি জাগ্রত হওয়াই রোজা ও রমজানের বড় শিক্ষা। আল্লাহ আমাদের সৃষ্টি করেছে একে অপরের কল্যাণকামীতার জন্য। বিপদে-আপদে একে অন্যের পাশে থাকা ও সহযোগিতার হাতকে সম্প্রসারণের জন্য বলেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

এ-সময় আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের আহ্বায়ক নিজামুল ইসলাম নিজাম, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন,   ২২নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান দুলাল, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আনিস শরীফ, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হুমায়ুন কবির,১নং ওয়ার্ড কাউন্সিলর আমীর বিশ্বাস,

৪নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা, মহানগর যুবলীগ নেতা মোঃ আলী হোসেন, ২০ নং ওয়ার্ডের সাবেক সভাপতি এস এম সোহেল খান, শফিকুল ইসলাম মুন্না, আতিকুল রানাসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

ইফতার ও দোয়া মাহফিল দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।