বরিশালে দুই পায়ের রগ কাটা বৃদ্ধের লাশ উদ্ধার

81
বরিশালে দুই পায়ের রগ কাটা বৃদ্ধের লাশ উদ্ধার
বরিশালে দুই পায়ের রগ কাটা বৃদ্ধের লাশ উদ্ধার

খোকন হাওলাদার, বরিশাল প্রতিনিধি : বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামে নিজ ঘরে পায়ের রগ কাটা অবস্থায় সৈয়দ আবদুল লতিফের (৬০) নামের এক বৃদ্ধর মৃতদেহ পাওয়া গেছে। রোববার, ১৭ জুলাই বিকাল সাড়ে ৩টার দিকে মৃতদেহ উদ্ধার করা হয়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এসএম মাসুদ আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ব্যক্তি নিজে পায়ের রগ কেটে আত্মহত্যা করেছেন। তিনি ১৯৯৭ সাল থেকে চলাচলে অক্ষম। অতিসম্প্রতি তিনি শারীরিক অসুস্থতার পাশাপাশি মানসিক অশান্তিতে ভুগছিলেন। এ কারণেই হয়তো তিনি নিজের পায়ের রগ কেটে আত্মহত্যা করেছেন। তার পায়ের কাছ থেকে রক্তমাখা ব্লেড উদ্ধার করা হয়েছে।

ওসি আরও জানান, ঘটনার সময় রোববার (১৭ জুলাই) বিকেলে আব্দুল লতিফের স্ত্রী পারিবারিক কাজে বরিশাল নগরীতে ছিলেন। এর আগেও একাধিকবার তিনি (লতিফ) আত্মহত্যার চেষ্টা করেছিলেন। কিন্তু বাসায় লোকজন থাকায় ব্যর্থ হয়েছেন। ঘটনার সময় লতিফ নিজ কক্ষে একাইছিলেন। খবর পেয়ে সৈয়দ আব্দুল লতিফের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

সলিয়াবাকপুর ইউনিয়নের চেয়ারম্যান লতিফুর রহমান জানান, দীর্ঘ দিনের অসুস্থতায় সৈয়দ আব্দুল লতিফ হতাশাগ্রস্ত ছিলেন। সম্প্রতি তিনি মানসিক ভারসাম্যও হারিয়ে ফেলেন। হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।