বংশালে সড়ক দুর্ঘটনায় ইডেন কলেজের ছাত্রী নিহত

121
বংশালে সড়ক দুর্ঘটনায় নিহত ইডেন কলেজের ছাত্রী
বংশালে সড়ক দুর্ঘটনায় নিহত ইডেন কলেজের ছাত্রী

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশনের মেয়ে উম্মে সালমা (২৪) রিকশা থেকে ছিটকে পড়ে নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ জুলাই) ভোর ৫টার দিকে ঢাকায় বংশালের ফায়ার সার্ভিস স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।নিহত উম্মে সালমা ইডেন কলেজের ছাত্রী ছিলেন। তিনি মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহত সালমা ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের ওমরপুর গ্রামের সাবেক ইউপি সদস্য ও লালমোহন রায়চাঁদ বাজারের ব্যবসায়ী গোলাম কিবরিয়া টিপু মেম্বারের মেয়ে।

সালমার চাচাতো ভাই হাসান বলেন, ঈদের ছুটি শেষে আমি ও আমার চাচাতো বোন উম্মে সালমা ভোলা থেকে লঞ্চে করে ঢাকার সদরঘাটে এসে নামি ভোর সাড়ে ৪টার দিকে। আমরা রিকশায় করে ইডেন মহিলা কলেজের রাজিয়া ছাত্রী নিবাসের দিকে যাচ্ছিলাম। পথে বংশাল এলাকার ফায়ার সার্ভিসের একটু আগে রিকশা জোরে ব্রেক করলে সালমা রিকশা থেকে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। পরে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এদিকে ইডেন কলেজের ছাত্রী উম্মে সালমার অকাল মৃত্যুতে তার বাড়িতে চলছে শোকের মাতম।