ফেনী জেলা ছাত্রলীগের নব নির্বাচিত কমিটির আনন্দ র‍্যালী ও শুভেচ্ছা বিনিময়

228

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি, ০৭ এপ্রি

ফেনীতে জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করায় আনন্দ র‍্যালী করেছে ছাত্রলীগ। দীর্ঘ সাত বছর পর বাংলাদেশ ছাত্রলীগ ফেনী জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় ছাত্রলীগ। বৃহস্পতিবার (০৭ এপ্রিল) দুপুরে ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠ থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাস্টার পাড়াস্থ ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর বাসভবন চত্বরে গিয়ে শেষ হয়। 
র‌্যালী শেষে ফেনী- ২ আসনের সাংসদ  নিজাম উদ্দিন হাজারীর সাথে নব নির্বাচিত কমিটির সভাপতি তোফায়েল আহাম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে নিজাম উদ্দিন হাজারী বলেন, দীর্ঘদিন পর হলেও ফেনী জেলা ছাত্রলীগের নতুন কমিটি পেয়ে সবাই খুশি। আগামী দিনের আন্দোলন সংগ্রামে এই কমিটি বলিষ্ট ভূমিকা রাখবে এবং সভাপতি তোফায়েল আহাম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের নেতৃত্বে এই কমিটি সামনের দিকে এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস। 
এ সময় উপস্থিত ছিলেন ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী,  সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল,ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল সহ ছয় উপজেলা ছাত্রলীগের সভাপতি – সম্পাদকসহ তৃণমূলের নেতাকর্মীরা।
উল্লেখ্য, গত সোমবার বিকালে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে আগামী এক বছরের জন্য  সভাপতি পদে তোফায়েল আহাম্মদ তপু ও সাধারণ সম্পাদক পদে নুর করিম জাবেদকে নির্বাচিত করা হয়।