ফেনীতে সাড়ে ১৬ লাখ টাকার খাদ্য সামগ্রী বিতরণ শুরু

84

শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি : ফেনী জেলা পরিষদের পক্ষ থেকে ৪র্থ ধাপে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে সরকারি বরাদ্দকৃত সাড়ে ১৬ লাখ টাকার খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম মঙ্গলবার উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু দাউদ মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রশাসক খায়রুল বশর মজুমদার তপন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

ফেনী জেলা পরিষদের সদস্য ও ফেনী সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আফছার আপনের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বীর মুক্তিযোদ্ধা প্রবীণ সাংবাদিক আবু তাহের, স্থানীয় পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম তানজিমসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা জানান, ফেনী জেলার দরিদ্র জনগোষ্ঠী, করোনা মহামারি ও সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে সরকারি বরাদ্ধের খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে । প্রতিজনকে দেওয়া খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, এক কেজি করে মসুর ডাল, চিনি, সয়াবিন তেল ও লবন।
জেলায় ৬টি উপজেলার মোট এক হাজার তিনশত ৫০ টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে। এতে প্রায় সাড়ে ১৬ লাখ টাকা ব্যয় হয়েছে ।
এর আগে তিন কিস্তিতে ৪৯ লাখ টাকার খাদ্য সহায়তা প্রদান করা হয়।