ফেনীতে জাতীয় রোগী কল্যাণ সোসাইটি কর্তৃক বিশ্ব হোমিওপ্যাথি দিবস পালিত 

193

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : জাতীয় রোগী কল্যাণ সোসাইটি ফেনী জেলা শাখার  উদ্যোগে হোমিওপ্যাথি চিকিৎসা বিজ্ঞানী ডাঃ স্যামুয়েল হ্যানিম্যানের ২৬৭তম জন্মবার্ষিকী ও হোমিওপ্যাথি দিবস উপলক্ষে আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে । 

রবিবার (১০ এপ্রিল) ফেনী শহরের বনানী পাড়ায় দারুল ইহসান মাদ্রাসায় এই আলোচনা সভা উদ্বোধন করেন ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ডিবিসি নিউজ ও ডেইলি অবজারভার পত্রিকার ফেনী জেলা প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া। 

দারুল ইহসান মাদ্রাসার অধ্যক্ষ নূর মোহাম্মদ  আজমীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা ডা.মুহাম্মাদ মাহতাব  হোসাইন মাজেদ। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির উপদেষ্টা ডা. শাহাদাত হোসাইন, জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা সাইফুল ইসলাম, বাংলা টিভির জেলা প্রতিনিধি জাকের হায়দার সুমন, রোগী কল্যাণ সোসাইটির সদস্য এম মোকছুদুর রহমান। 
বক্তব্য রাখেন ডা. আবদুর রব ভূঞাঁ, ডা. মোহাম্মদ আলী, মাওলানা রেজাউল করিম নাদীম, রোগী কল্যাণ সোসাইটির সদস্য রফিকুল ইসলাম, মাহফুজুর রহমান চৌধুরীসহ জেলা শাখার নেতৃবৃন্দ। 
অনুষ্ঠানে মাদ্রাসার ৫০ জন শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।