ফেনীতে এনসিটিএফ এর বাচন ভঙ্গি ও শুদ্ধ উচ্চারণ কর্মশালার সনদপত্র বিতরণ

263

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ফেনীতে এনসিটিএফ এর আয়োজনে “বাচন ভঙ্গি ও শুদ্ধ উচ্চারণ” কর্মশালার সনদপত্র বিতরণ করা হয়েছে।
রোববার বিকেলে জেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষণ কক্ষে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক ফেনীর সময়ের সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন।
এনসিটিএফ এর সভাপতি মাহবুবা তাবাসসুম ইমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন এনসিটিএফ উপদেষ্টা ও সংগঠক ইমন উল হক, এনসিটিএফ উপদেষ্টা ও দৈনিক মানবজমিন পত্রিকার ফেনী জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম, স্বেচ্ছাসেবী সংগঠন সহায় এর সভাপতি মঞ্জিলা আক্তার মিমি।

এনসিটিএফ এর জেলা স্বেচ্ছাসেবক তাসিন সোবহানের সঞ্চালনায় “বাচন ভঙ্গি ও শুদ্ধ উচ্চারণ” কর্মশালায় প্রশিক্ষক ছিলেন আবৃত্তি প্রশিক্ষক পৃথ্বীরাজ চক্রবর্তী।
এনসিটিএফ ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাইমিনুল ইসলাম জিপাতের তত্বাবধানে সংগঠনের জেলা কমিটি ও স্কুল কমিটির ৩০ জন সদস্য কর্মশালায় অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, জাতীয় শিশু সংগঠন ন্যাশনাল চিল্ড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ) শিশুদের দ্বারা গঠিত ও শিশুদের দ্বারা পরিচালিত একটি সংগঠন। বাংলাদেশের ৬৪ জেলায় শিশুদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে এনসিটিএফ। জাতীয় দিবস উদযাপন সহ নানান ধরনের কার্যক্রমের আয়োজন করে এনসিটিএফ।