ফেনীতে ইমাম ট্রেড লিমিটেড নামের কোম্পানী  উদ্বোধন

ফেনীতে ইমাম ট্রেড লিমিটেড নামের কোম্পানী  উদ্বোধন
ফেনীতে ইমাম ট্রেড লিমিটেড নামের কোম্পানী  উদ্বোধন

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ফেনীতে ইমাম ট্রেড লিমিটেড নামের একটি কোম্পানী উদ্বোধন করা হয়েছে। 

গত বৃহস্পতিবার (৩১ মার্চ) সন্ধ্যায় ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের হাসানপুরে কোম্পানীর নিজস্ব ফ্যাক্টরী চত্ত্বরে অনুষ্ঠিত  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন – বিসিক ফেনী জেলা কার্যালয়ের সহকারি মহাব্যবস্থাপক অরবিন্দ দাশ।

এতে বিশেষ অতিথি ছিলেন বিসিক ফেনী ও ছাগলনাইয়া শিল্পনগরী কর্মকর্তা হালিম উল্লাহ শাকিল, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন পাটোয়ারী, আনন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউ,পি সদস্য ফয়েজ আহম্মদ।এতে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীর চেয়ারম্যান মোঃ আবু তাহের, ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইফতেখার আলম মজুমদার, ভাইস-চেয়ারম্যান মাহবুব হাসান, পরিচালক খুরশিদ আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইনের মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের চেয়ারম্যান ইকবাল বাহার জাহিদ।অনুষ্ঠানে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের কোর ভলেন্টিয়ার, জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ  ইফতেখার আলম মজুমদার জানান, নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের অনুপ্রেরণায় ইমাম ট্রেড লিমিটেডের সৃষ্টি।স্বল্প মূল্যে উন্নতমানের নিত্য প্রয়োজনীয় দ্রব্য তৈরি করে  গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করাই আমাদের কোম্পানীর মূল লক্ষ্য।

কোম্পানীর নিজস্ব ফ্যাক্টরী থেকে প্রাথমিকভাবে ইমাম ডিটারজেন্ট পাউডার,ইমাম টাইলস ক্লিনার,ইমাম হ্যান্ডওয়াশ,লিকুইড ডিশওয়াশ,গ্লাস ক্লিনার, টয়লেট ক্লিনার উৎপাদন হবে।পরবর্তীতে ব্ল্যাক টি,লবন,ব্লু ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করা হবে।