ফটোগ্রাফার কৃষ্ণ হত্যার আসামি গ্রেপ্তার

92
ফটোগ্রাফার কৃষ্ণ হত্যার আসামি গ্রেপ্তার
ফটোগ্রাফার কৃষ্ণ হত্যার আসামি গ্রেপ্তার

সাভার পৌরসভা এলাকায় ছুরিকাঘাতে আলোকচিত্রী কৃষ্ণ সরকারকে হত্যা মামলার সেপাল বাশার ওরফে গিট্টু নামের এক আসামি গ্রেপ্তার করেছে পুলিশ । ৬ জুন ভোরে শরীয়তপুরের ডামুড্যা থানার নওগাঁও গ্রামের তার বাড়ি থেকে গিট্টুকে গ্রেপ্তার করা হয়েছে। পরে দুপুরে তাকে সাভার মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও সাভার মডেল থানার উপপরিদর্শক এস এম শাহারিয়ার বলেছেন, মো. বিল্লাল হোসেনের ছেলে সেপাল বাশার ওরফে গিট্টু ফটোগ্রাফার কৃষ্ণ সরকার হত্যা মামলার ২ নম্বর আসামি গিট্টু ।

সাভারে ফার্নিচার দোকানে কাজ করত আসামি গিট্টু। ঘটনার পর সাভার থেকে পালিয়ে গ্রামের বাড়িতে আত্মগোপনে করে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। আগামীকাল মঙ্গলবার তাকে রিমান্ড চেয়ে আদালতে নিয়ে যাওয়া যাহবে।

গত সোমবার (৩০ মে) রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌরসভা এলাকার আড়াপাড়া জমিদারবাড়ী পুকুরপারে মাদক সেবনের প্রতিবাদ করায় ছুরিকাঘাত করে গুরুতর আহত করার এক দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (০১ জুন) কৃষ্ণ সরকারের মৃত্যু ঘটে । এ ঘটনায় নিহতের ভাই গোবিন্দ সরকার বাদী হয়ে মূল হোতা নয়নসহ চারজনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা করেন।