প্রেমিকের খপ্পরে পড়ে ধর্ষণের শিকার কিশোরী

80
ভোলার চরফ্যাশনে প্রেমিকের খপ্পরে পড়ে ধর্ষণের শিকার হলেন নবম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরী প্রেমিকা।
ভোলার চরফ্যাশনে প্রেমিকের খপ্পরে পড়ে ধর্ষণের শিকার হলেন নবম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরী প্রেমিকা।

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি : ভোলার চরফ্যাশনে প্রেমিকের খপ্পরে পড়ে ধর্ষণের শিকার হলেন নবম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরী প্রেমিকা। এ ধর্ষণের ঘটনা নিয়ে গত দু’দিন স্থানীয় মাতব্বরদের টানাপোড়েন ও দফারফার চেষ্টায় ব্যর্থ হয়ে শনিবার রাতে ধর্ষণের শিকার কিশোরীর ভাইয়ের স্ত্রী (ভাবী) বাদী হয়ে চরফ্যাশন থানায় আরিফ নামের এক যুবকসহ তিনজনকে আসামী করে মামলা দায়ের করেন।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের দক্ষিণ শিবা গ্রামে এ ঘটনা ঘটে। কিশোরী ও মামলা সূত্রে জানাযায়, প্রতিবেশী যুবক আরিফের সঙ্গে নবম শ্রেনীতে পড়ুয়া এক কিশোরীর প্রেম প্রণয় চলছিলো। গত বৃহস্পতিবার রাতে দুই বন্ধু নুর মোহাম্মদ ও মো. কালুর সহায়তায় পালিয়ে বিয়ে করার প্রলোভন দিয়ে কিশোরীকে ঘর থেকে বের করে পার্শ্ববর্তী বিশ্বাস বাড়ির পরিত্যক্ত বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে প্রেমিক আরিফ।

ঘটনাস্থলে কিশোরী অসুস্থ হয়ে পরলে প্রেমিক আরিফ তার বাবা বাগন আলী বেপারী ও মাকে মোবাইল ফোনে জানান। ধর্ষকের বাবা ও মা অসুস্থ কিশোরীকে নিজেদের হেফাজতে নিয়ে শুক্রবার ও শনিবার বিভিন্ন স্থানে রেখে সমঝোতা ও ঘটনা ধামাচাপার দেওয়ার চেষ্টা করেন। এই ঘটনায় কিশোরীর ভাইয়ের স্ত্রী (ভাবী) বাদি হয়ে শনিবার রাতে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া বলেন, তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সর্ম্পক ছিল। পুলিশ ধর্ষক ও তার সহযোগী অপর দুই আসামীকে আটকের চেষ্টা করছে। কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।