প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় লোহাগড়া স্বেচ্ছাসেবক দল নেতা কারাগারে

126
সামাজিক যোগাযোগ রক্ষার জনপ্রিয় মাধ্যম ফেসবুকে ক্ষমতাসীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক কাজী তারিকুল ইসলাম (৪২) কে গ্রেফতারের পর কারাগারে প্রেরণ করা হয়েছে।

ফরহাদ খান, নড়াইল থেকে : সামাজিক যোগাযোগ রক্ষার জনপ্রিয় মাধ্যম ফেসবুকে ক্ষমতাসীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক কাজী তারিকুল ইসলাম (৪২) কে গ্রেফতারের পর কারাগারে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত কাজী তারিকুল ইসলামকে কারাগারে পাঠানো হয়। এর আগে সোমবার (৮ আগস্ট) সকালে লোহাগড়া উপজেলার পারশালনগর গ্রামে নিজ বাড়ি থেকে তারিকুলকে গ্রেফতার করে পুলিশ।

এরপর ওইদিন সন্ধ্যায় স্বেচ্ছাসেবক দল নেতা তারিকুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল। গ্রেফতারকৃত তারিকুল লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিমের ছোট ভাই।

মামলার বিবরণ থেকে জানা যায়, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির বিষয়ে স্বেচ্ছাসেবক দল নেতা তারিকুল ইসলাম তার ফেসবুক আইডিতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গালমন্দ করেন।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার অভিযোগে কাজী তারিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।